মাইজভান্ডার দরবার শরীফে দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন

15

নাজিরহাট প্রতিনিধি

আলহাজ্ব হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি ইউনিয়নের আজিম নগর মাইজভাইন্ডারী রোডে সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর বার্ষিক ওরশে আগত মেহমান, পুণ্যার্থী ও ভক্তদের জন্য ইতিপ‚র্বে বিশ্রামাগার, আধুনিক ৫০টি গণশৌচাগার নির্মাণ করা হয়। বতর্মানে একটি তিন তলা বিশিষ্ট মসজিদ ও মাইজভান্ডার দরবার শরীফের আগে একটি দৃষ্টিনন্দন গেইটের কাজ সম্পন্ন হয়। এছাড়াও ২৫০ ফিট একটি মিনারের নির্মাণ কাজ চলমান রয়েছে।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে গত শুক্রবার বাদ জুমা তিনতলা বিশিষ্ট হযরত গাউসুল আজম আহমদিয়া রহমানিয়া জামে মসজিদ উদ্বোধন করেন শাহ সুফী সৈয়দ সহিদুল হক আল হাসানী আল মাইজভান্ডারী ও আশেকানে মাইজভান্ডারী গেইট উদ্বোধন করেন গাউছিয়া মইনীয়া মঞ্জিলের সাজাদ্দাশীন শাহ সূফী সৈয়দ মুহাম্মদ সাইফুদ্দিন মাইজভান্ডারী (ম) এবং গাউছিয়া হক মঞ্জিলের শাহস‚ফী সৈয়দ মুহাম্মদ হাছান মাইজভান্ডারী (মা)। অনুষ্ঠানে আওলাদগণ বলেন, ‘সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর ওরশ মোবারকে আগত মেহমান ও ভক্তদের থাকার জন্য বিশ্রামাগার ও আধুনিকমানের শৌচাগার নির্মাণের জন্য  সাবেক মেয়র মনজুর আলমের এই  উদ্যোগ প্রশংসনীয়। এদিকে মনজুর আলম বলেন, মাইজভান্ডার দরবার শরীফ রোডে দৃষ্টিনন্দন গেইট, মসজিদ, বিশ্রামাগার, আধুনিক শৌচাগার ও মিনার নির্মাণের মাধ্যমে যেমন উন্নত হয়েছে এলাকার অবকাঠামো তেমনি আশা করছি মাইজভান্ডারী ভক্তরাও বেশ উপকৃত হবে এসব অবকাঠামোর মাধ্যমে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপ ও হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মো. নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, রোসাংগিরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারী, মাইজভান্ডারী দরবার শরীফের কর্মকর্তা কর্মচারী প্রমুখ। অনুাষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ মাওলানা মুফতি অছিয়র রহমান।মাইজভান্ডার দরবার শরীফে