হাইদগাঁও কৃষক কল্যাণ পেশাজীবী সমবায় সমিতির এজিএম অনুষ্ঠিত

3

হাইদগাঁও কৃষক কল্যাণ পেশাজীবী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা ও বার্ষিক ভোজ গত ২৬ মার্চ মঙ্গলবার হাইদগাঁও গাউছিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং সমিতির শেয়ার হোল্ডার প্রভাকর রায় চৌধুরীর সঞ্চালনায় সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আয়ুব বাবুল। সংবর্ধিত অতিথি ছিলেন কৃষি ব্যাংকের এজিএম মোহাম্মদ আবুল কালাম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কমরেড শহিদুল ইসলাম, প্রাইম ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপক আলি আকবর, সমবায় নেতা দয়ানন্দ দেব ব্রহ্মণ, বিশিষ্ট শিক্ষানুরাগী সুধীর রঞ্জন চৌধুরী, কৃষক নেতা অসীম কুমার বসু, মোহাম্মদ লোকমান প্রমুখ।
পটিয়া পৌরসভার মেয়র আয়ুব বাবুল এই এলাকার কৃষকদের বিভিন্ন সমস্যা সমাধানে হাইদগাঁও কৃষক কল্যাণ ও পেশাজীবী সমিতির পাশে থাকার প্রতিশ্রুতি দেন প্রধান অতিথি মেয়র আয়ুব বাবুল।
সভায় সমিতির বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক রনজিত চৌধুরী । তিনি সমিতির শেয়ার হোল্ডারদের শেয়ারের উপর ১০% এবং সদস্যদের সঞ্চয়ী আমানতের উপর ৫% হারে লভ্যাংশ ঘোষণা করেন।