স্বদেশ প্রেম ও তারেক রহমান শীর্ষক আলোচনা সভা

36

 

মহানগর বিএনপির আহ্ববায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, তারেক রহমানের রাজনীতি এ দেশের সাধারণ মানুষের কল্যাণের জন্য। বাংলাদেশের সাধারণ মানুষ প্রতিদিনের সমস্যাকে সমাধান করার প্রত্যয়ে কাজ করেছেন এই নেতা। রাজনীতি ও দেশ গঠনের কাজকে গ্রাম পর্যায়ে নিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছিলেন তারেক রহমান। বাংলাদেশের রাজনীতিকে একটি আধুনিক প্রগতিশীল গণতান্ত্রিক এবং উন্নয়নমুখী রাজনীতিতে পরিণত করতে চেয়েছিলেন তারেক রহমান। তারেক রহমান জনগণের কল্যাণে এজমা কেয়ার সেন্টার, শিশু হাসপাতাল, কৃষি খাতে বিপ্লব সংগঠিত করেছিলেন কমল বীজ দিয়ে।
তিনি বলেন, এই করোনাকালীন সময়ে তারেক রহমানের প্রত্যক্ষ নির্দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশন এর উদ্যোগে সারা বাংলাদেশে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত ছিল। চট্টগ্রামেও আমরা ১ লক্ষ ৫০ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।
তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে ৯ সেপ্টেম্বর দুপুরে স্বদেশ প্রেম ও তারেক রহমান শীর্ষক আলোচনা সভা চট্টগ্রাম একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ছবির গল্পের প্রধান সমন্বয়ক খালেদ হোসেন পরাগ। ইশাত মন্নান ও আবদুল্লাহ আল মুনির রাফির পরিচালনায় প্রধান বক্তা ছিলেন দৈনিক দিনকাল চট্টগ্রাম ব্যুরো প্রধান হাসান মুকুল, বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা সালাউদ্দীন আলী, আলোচনায় অংশ নেন স্বাধীনতা শীর্ষক স্মারক পত্রিকার সম্পাদক ডা.আহমেদ মোস্তাফা নোমান, সাবেক ছাত্রনেতা শহীদুজ্জামান, ছবির গল্প সমন্বয়ক আবদুর রায়হান, সাজ্জাদ হোসেন, মো. মফিজুর রহমান, জায়েদ হোসাইন প্রমুখ। বিজ্ঞপ্তি