সাতকানিয়ায় উপজেলা ক্রীড়া সংস্থার সভা অনুষ্ঠিত

2

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়ায় উপজেলা ক্রীড়া সংস্থার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বিকেল ৫ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মিল্টন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল ইসলাম, সদস্য মো. শাহাজাহান, একেএম আসাদ, মামুনুল হক, কামরুজ্জামান, উপজেলা আইসিটি কর্মকর্তা আনোয়ার হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা খাইর আহমদ, সহকারী প্রশাসনিক কর্মকর্তা মো. ফয়সাল আমির ও উপজেলা পরিষদের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা (সিএ) মো. মিজানুর রহমান প্রমুখ।
সভায় আগামি ১ বছরের জন্য ক্রীড়াপঞ্জী করার জন্য কমিটি গঠন করা হয়। উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিনকে আহŸায়ক ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল ইসলামকে যুগ্ম আহŸায়ক ও সদস্য মামুনুল হককে এতে সদস্য করা হয়। একইসাথে প্রতি ইউনিয়নে একটি করে ক্রীড়া কমিটি করার উদ্দেশ্যে ইউপি চেয়ারম্যানদের আহŸায়ক করে কমিটি গঠন করা হয়।