সাতকানিয়ায় আনসার ও ভিডিপি কর্মকর্তার বিদায় সংবর্ধনা

42

সাতকানিয়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ছোহরাব হোসেনের বিদায় সংবর্ধনা বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি প্রবীণ সাংবাদিক সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক সাতকানিয়া শাখার ব্যবস্থাপক সরিত কুমার রুদ্র, আনসার ও ভিডিপির প্রশিক্ষক শাহেনাজ পারভীন।
উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সোনাকানিয়া ইউনিয়নের দলনেতা মামুনুর রশিদ এবং পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের দলনেত্রী নাসরিন সোলতানা জেরিন, ৬ নম্বর ওয়ার্ড দলনেত্রী জান্নাতুল ফেরদৌস সুখি। একইসঙ্গে অবসরোত্তর বিদায় সংবর্ধনা দেয়া হয় কাঞ্চনা ইউনিয়ন দলনেতা অজর মুল্লুক, কাঞ্চনা ইউনিয়নের মো. দেলোয়ার হোসেন মিয়া, আমিলাইশ ইউনিয়নের মিলন কান্তি ভট্টাচার্য, পশ্চিম ঢেমশার মো. নুরুন্নবী এবং বাজালিয়া ইউনিয়নের দলনেত্রী আনোয়ারা বেগম।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও আব্দুস সালাম চৌধুরী বলেন, গ্রামীণ এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় আনসার ও ভিডিপি ব্যাপক ভূমিকা রেখেছে। করোনাকালেও গ্রামীণ জনপদে তাদের অংশগ্রহণ ছিলো। এসময় তিনি বিভিন্ন কর্মকাÐে আনসার ভিডিপি সদস্যের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। এছাড়া একইদিনে উপজেলার ছদাহা ইউনিয়নে আনসার ও ভিডিপির কার্যালয় উদ্বোধন করা হয়। ইউনিয়ন পরিষদ ভবনে ছদাহা ইউপি চেয়ারম্যান মো. মোসাদ হোসাইন চৌধুরী, বিদায়ী আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ছোহরাব হোসাইন ও সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন যৌথভাবে কার্যালয়টির উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি