রাঙ্গুনিয়া কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

198

বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী পালন ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ রাঙ্গুনিয়া কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের আয়োজনে গত ২৬ আগস্ট অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে সকালে কলেজ প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কলেজ ছাত্রলীগ সভাপতি মো. সোহেলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রিয় যুবলীগ সদস্য ও সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী।
ছাত্রসংসদ ভাইস প্রেসিডেন্ট (ভিপি) শহিদুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া সরকারি কলেজের অধ্যক্ষ আবু ইউসুফ, উপজেলা আওয়ামী লীগের সদস্য এমরুল করিম রাশেদ, আবদুর রহিম, শওকত হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, মো. পারভেজ হোসেন, উপজেলা তাঁতীলীগ আহবায়ক মোরশেদ তালুকদার, রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগের সহসভাপতি বাবলা তালুকদার, সাধারণ সম্পাদক আরমান সিকদার, কলেজ ছাত্রসংসদের প্রো-ভিপি আরিফ উদ্দিন বাপ্পা, জি.এস মো. মহিউদ্দিন, মো. নেওয়াজ, মো. তানভির, মো. মিনহাজ, মো. হেলাল, মো. নেজাম, মো. অপিল, আব্দুর রহিম প্রমুখ।