মোস্তফা-হাকিম পরিবারের সাংস্কৃতিক প্রতিযোগিতা

20

সাবেক মেয়র এম. মনজুর আলম প্রতিষ্ঠিত ও পরিচালিত মোস্তফা-হাকিম বিশ^বিদ্যালয় কলেজ, তাহের-মনজুর কলেজ, বঙ্গবন্ধু বাংলা বিদ্যাপীঠ, মোস্তফা-হাকিম কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুল, নিউ মনছুরাবাদ মোস্তফা-হাকিম কিন্ডারগার্টেন ও হাইস্কুল, মোস্তফা-হাকিম প্রাথমিক বিদ্যালয় ও হোছনে আরা মনজুর বিদ্যানিকেতন সহ তাহের-মনজুর ইসলামিয়া মাদ্রাসা এবং এতিমখানাসমূহের যৌথ আয়োজনে ২১ ফেব্রæয়ারি সকালে খামার বাড়িতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা এবং ছাত্র-শিক্ষকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম। প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও মোস্তফা হাকিম গ্রæপের চেয়ারম্যান এম. মনজুর আলম। আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ শাহিদুল আলম, নির্বাহী পরিচালক মোহাম্মদ সামসুদ্দোহা, মহাব্যবস্থাপক নিপুর চৌধুরী। শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মধ্যে অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, মাহফুজুল হক চৌধুরী, বাদশা আলম, কাজী মাহবুবুর রহমান, আবদুচ ছাত্তার মজুমদার, নেছার আহমদ সহ বিভিন্ন শ্রেণি ও পেশার নেতৃবৃন্দ।
প্রধান অতিথির ভাষণে সাবেক মেয়র এম. মনজুর আলম বলেন, মায়ের ভাষায় কথা বলার জন্য সালাম, রফিক, জব্বার, শফিক ও বরকত রাজপথে রক্ত দিয়েছিল বলেই বাঙালি জাতি বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ অর্জন করতে সক্ষম হয়। তিনি বাংলা ভাষার মর্যাদা রক্ষায় সকলকে বাঙালি সংস্কৃতি চর্চা এবং স্বজাতির সংস্কৃতি লালন পালন করার আহŸান জানান। মিলনমেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পরে প্রীতিভোজে উপস্থিত সকলে অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি