মুনিরনগরে রেজাউল করিম

34

নগরের ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ডে মুন্সিপাড়া স্কুল প্রাঙ্গণে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভার আয়োজন করা হয়।
গত শুক্রবার সকালে সালাউদ্দিন বাবরের সার্বিক ব্যবস্থাপনায় ও মোহম্মদ নাছিরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চসিক নির্বাচনে মেয়র প্রার্থী ও নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী। নির্মল চন্দ্র দাশের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহর লাল হাজারী ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ পাল দেবু।
প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম চৌধুরীর সকলকে জনগণের পাশে থেকে কাজ করার আহŸান জানান। তিনি বলেন, ব্যক্তিগত প্রচারের রাজনীতি ছেড়ে মাঠে থাকুন। সরকারের উন্নয়ন কর্মসূচি জনগণের কাছে তুলে ধরুন।
সভায় বক্তব্য রাখেন বন্দর সিবিএ’র সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, সেলিম রেজা চৌধুরী, ওয়াহিদ মুরাদ রাসেল, ইমতিয়াজ বাবলা, মো. আমীন, নুরুল ইসলাম রাসেল, মো. শাহাজাহান, নুরুল আলম, রেজাউল করিম মামুন, মানিক দাশ, রুনা আক্তার, ফাতেমা বেগম, ফরহাদ আবদুল্লাহ, মো. রমজান, আবু তাহের, মো. রিয়াদ, মো. রানা, লিংকন দাশ, রিপন দাশ, জুবায়ের, মুন্না, সাদ্দাম, আলতাফ, পারভেজ প্রমুখ। বিজ্ঞপ্তি