ভাটিয়ারী বিজয় স্মরণী কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল ও ভবন উদ্বোধন

10

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারী বিজয় স্মরণী কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল ও কলেজের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেন চট্টগ্রাম-৪ সীতাকুন্ড আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সদস্য দিদারুল আলম।
তিনি বলেন, সরকার দেশের উন্নয়ন ও শিক্ষা খাতে ব্যাপক উন্নতি সাধিত করেছে। আর এই উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে হবে।
অনুষ্ঠানে কলেজের অবসরপ্রাপ্ত তিন শিক্ষকের বিদায় সংবর্ধনা এবং ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।কলেজের গভর্নিং বডি সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং সহ-অধ্যাপক রওশন আক্তার ও প্রভাষক আমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ এছহাক মিয়া, আহবায়ক এ এম রফিকুল আলম হাসানী, দাতা সদস্য মোহাম্মদ হোসেন, ইঞ্জিনিয়ার শফিউল আলম, মোহাম্মদ ফরিদুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মঞ্জু, খালেদ উদ্দিন ঈশা, কাজী জাহাঙ্গীর খালেদ, ব্যাংকার মোঃ আজম, বক্তব্য রাখেন সংবর্ধিত অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর, শিক্ষক এ এইচ এম আনোয়ারুল আজিম, মোঃ জসিম উদ্দিনসহ উপস্থিত ছিলেন ইউপি সদস্য, মহিলা সদস্যসহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ।