ফ্যান্টাসী কিংডমে স্বপ্নসারথী অটিজম শিশুদের একদিন

2

 

সাভারে কনকর্ড এর উদ্যোগে স্বপ্নসারথী অটিজম ও সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আনন্দ বিনোদনের জন্য বিশেষ আয়োজন করে ফ্যান্টাসি কিংডম। গত শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ায় অবস্থিত থিম পার্ক ফ্যান্টাসি কিংডমে স্মাইলিং চিলড্রেন স্পেশাল স্কুলের শিশু-শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। বিনোদন পার্কটিতে শিশুদের ফ্রি পার্কে প্রবেশ, বিভিন্ন রাইডে চড়ার সুযোগ, ঢাকা থেকে ফ্যান্টাসি কিংডমে বিনামূল্যে যাতায়াত ব্যবস্থা ,সকাল এবং দুপুরের খাবারের আয়োজন সহ সারাদিন বিনোদনের ব্যবস্থা করা হয়। শিশুদের হাসি ফোটাতে, স্বপ্নের কল্পনার রাজ্যে ঘুরে বেড়ানোর এ সুযোগ করে দেয় কনকর্ড গ্রæপ। বিনোদন কেন্দ্রটিতে বেড়াতে এসে অটিজম শিশুরা খুশির আমেজে খুঁজে পায় অবারিত আনন্দের স্বাদ।
স্মাইলিং চিলড্রেন স্পেশাল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মাহমুদা আক্তার বলেন, সুযোগ পেলে ডানা মেলতে পারে এই শিশুরা, তেমনই একটি দিনের আয়োজনে সঙ্গী হতে পেরেছে কনকর্ড গ্রæপ।
কনকর্ড গ্রæপের নির্বাহী পরিচালক (বিপণন) অনুপ কুমার সরকার বলেন, শিশুদের মানসিক বিকাশে বিনোদন অপরিহার্য। কোমলমতি শিশুদের বিনোদন বিশেষ আকর্ষণ হয়ে উঠেছে ফ্যান্টাসি কিংডম। দিনভর নানা আয়োজনে এই শিশুরা সহ অভিভাবক ও শিক্ষকরা রোমাঞ্চকর সব রাইড উপভোগ করেছে। বাংলাদেশের সমস্ত ঐতিহাসিক নির্দেশন নিয়ে তৈরি করা ফ্যান্টাসি কিংডম মুল ফটকের পাশে হেরিটেজ কর্নার, যেখানে স্কুলের শিক্ষক এবং অভিভাবকগন শিশুদের পরিচয় করিয়ে দিয়েছে জাতীয় স্মৃতিসৌধ, ষাট গম্বুজ মসজিদ, কান্তজির মন্দির, লালবাগ কেল্লাসহ ঐতিহাসিক সব নির্দেশনের সাথে। সেই সাথে ওয়াটার কিংডমের বাঁধ ভাঙা উল্লাসে শিশুদের হাসি মুখ আর আনন্দ ঘন মুহুর্তগুলো সত্যিই খুব ভাল লাগার মত ছিল। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড এর হেড অফ মিডিয়া এন্ড পি.আর এম. মাহফুজুর রহমান, মো. নুরুজ্জামান, ব্যবস্থাপক-বিক্রয় ও বিপণন, এবং স্মাইলিং চিলড্রেন স্পেশাল স্কুলের চেয়ারম্যান এডভোকেট নূর ইসলাম খান। বিজ্ঞপ্তি