পার্কভিউ হসপিটাল কেওয়াই স্টিলের কর্পোরেট চুক্তি

10

নিজস্ব প্রতিবেদক
পারস্পরিক সম্পর্কোন্নয়ন ও সুলভ মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নগরীর পার্কভিউ হসপিটাল ও স্টিল উৎপাদনকারী প্রতিষ্ঠান কেওয়াই স্টিলের মধ্যে এক কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি সম্পাদিত হয়েছে। এই উপলক্ষে নগরীর কে ওয়াই স্টিল মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গতকাল সোমবার বেলা ১১ টায় আয়োজিত এই অনুষ্ঠানে কে ওয়াই স্টিলের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির ডিজিএম (আইটি) পার্থ প্রতিম ঘোষ, সিনিয়র ম্যানেজার (কর্পোরেট এইচআর) এস এম রাশেদ, সিনিয়র ম্যানেজার (ফাইন্যান্স অ্যান্ড একাউন্টস) শরিফ উদ্দিন তসলিম, ম্যানেজার (কর্পোরেট এইচআর) সুব্রত দেব, ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস’র এইচওডি সাজ্জাদ আল মামুন।
পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে ছিলেন জেনারেল ম্যানেজার (অ্যাডমিন) তালুকদার জিয়াউর রহমান শরীফ, ডিজিএম (এইচআর) মো. হুমায়ুন কবীর, অ্যাডমিন অফিসার সরফুদ্দিন আহমেদ, মার্কেটিং অফিসার নিজাম উদ্দিন।
অনুষ্ঠানে পার্কভিউ হসপিটালের অনন্য বৈশিষ্ট্য গুলো নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন পার্কভিউ হসপিটালের জিএম ও ডিজিএম।
এই চুক্তির আওতায় কে ওয়াই স্টিল সংশ্লিষ্টরা প্যাথলজি, ইমেজিং ও বিভিন্ন ক্ষেত্রে পার্কভিউ হসপিটাল থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।