পাঁচরিয়া তপোবন আশ্রমে মহোৎসব ৬-৭ জানুয়ারি

15

 

আগামী ৬ ও ৭ জানুয়ারি বৃহস্পতিবার ও শুক্রবার পাঁচরিয়া তপোবন আশ্রমের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতি বছরের ন্যায় এ বছরও ধর্মসভা, গীতাযজ্ঞ ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞের আয়োজন করা হয়েছে।
৬ জানুয়ারি কর্মসূচির মধ্যে রয়েছে গীতাযজ্ঞ, সাংস্কৃতিক অনুষ্ঠান, ধর্মসভা ও মহানামযজ্ঞের শুভ অধিবাস। গুরুপূজা ও গীতাযজ্ঞে পৌরহিত্য করবেন আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী রবীশ্বরানন্দ পুরী মহারাজ।
শ্রীমৎ স্বামী তন্ময়ানন্দের সভাপতিত্বে ধর্মসভার উদ্বোধন করবেন চন্দ্র শেখর মল্লিক। স্বাগত বক্তব্য রাখবেন হিমাংশু বিমল নাথ। আর্শীবাদক শ্রীমৎ স্বামী গিরিজানন্দ পুরী মহারাজ, বোধিমিত্র মহাথের, শ্রীমৎ সুমেধানন্দ ভিক্ষু, শ্রীল নির্মল গোপ দাস, শ্রীমৎ কৃপানন্দ ব্রহ্মচারী। ডা. অনুপম নাথের পরিচালনায় এতে প্রধান অতিথি থাকবেন দক্ষিণ জেলা পূজা উদ্্যাপন পরিষদের সভাপতি ঝুন্টু কুমার চৌধুরী, মহান অতিথিবৃন্দ ট্রাস্টী উত্তম শর্মা ও বাবুল শর্মা, জন্মাষ্টমী উদ্্যাপন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সুজিত কুমার বিশ্বাস, বর্তমান সাধারণ সম্পাদক প্রবীর সেন, হরিপদ দে, প্রদীপ বিশ্বাস, লায়ন শংকর সেনগুপ্ত। প্রধান বক্তা এড. শুভাশীষ শর্মা, বিশেষ অতিথি ৫নং হাবিলাসদ্বীপ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, নদীয়া বিহারী নাথ, বিনোদ বিহারী ভৌমিক, স্বপন দাশ, নবনীতা চৌধুরী প্রমুখ।
৭ জানুয়ারির কর্মসূচির মধ্যে রয়েছে মহানাম সংকীর্তন আরম্ভ ও অহোরাত্রে মহানাম সংকীর্তন, ভোগ নিবেদন ও মহাপ্রসাদ আস্বাদন এবং ৮ জানুয়ারি সকাল ৬টায় মাহনাম সংকর্তীনের পূর্ণাহুতি ও নগর কীর্তন।
অনুষ্ঠানে সবার উপস্থিতি কামনা করেছেন মহোৎসব উদযাপন পরিষদের সভাপতি সুজিত কুমার নাথ, কার্যকরী সভাপতি চন্দন দাশ ও সাধারণ সম্পাদক ডা. অনুপম নাথ। বিজ্ঞপ্তি