জন স্রোতে ভেসে যাবে আ.লীগ : ডা. শাহাদাত

19

মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামে বিএনপির জনস্রোত আর ময়মনসিংহের জন¯্রােতে আওয়ামী লীগ সরকার পাগল হয়ে গেছে। খুলনার মহাবেশে বন্ধ করার জন্য গাড়ি বন্ধ করেছে দুইদিন আগে থেকে। সড়কপথ, নৌপথ বন্ধ করেও খুলনার সমাবেশ ঠেকাতে পারেনি। জনগণের এই জনস্রোতে আওয়ামী লীগ ভেসে যাবে।
২৩ অক্টোবর বাদে যোহর চট্টগ্রাম মেডিকেল মেডিকেল কলেজ ছাত্রদল নেতা আবিদুর রহমান আবিদের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আমানত শাহ (রহ.) দরগাহ জামে মসজিদে চমেক ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল শেষে এতিমদের মাঝে খাবার বিতরণকালে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, ১১ বছর পার হয়েছে, কিন্তু আবিদ হত্যাকারীদের বিচার এখনো হয়নি। তিনি অনতিবিলম্বে আবিদ হত্যা মামলা পুনরায় তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানান। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাবেক উপদেষ্টা শাহজাদা এনায়েতুল্লাহ খান, ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ আব্বাস উদ্দিন, ড্যাব চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী, ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক ডা. ইফতেখারুল ইসলাম, নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম ও গাজী সিরাজ উল্লাহ, ড্যাব কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ডা. এস. এম সরোয়ার আলম, ড্যাব চট্টগ্রাম জেলার সহ-সভাপতি ডা. মাহাবুব আলম, ড্যাব চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি ডা. নুরুল করিম চৌধুরী, ড্যাব চমেক শাখার সাংগঠনিক সম্পাদক ডা. তানভীর হাবিব তান্না, ড্যাব নেতা ডা. ইয়াসিন আরাফাত, ডা. মোনায়েম ফরহাদ, ড্যাব চমেক শাখার সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মেহেদী হাসান, চমেক ছাত্রদলের আহŸায়ক ডা. সাদ্দাম হোসেন এবং সদস্য সচিব ডা. চৌধুরী মো. নাভিম কবির প্রতীক, ইউএসটিসি ছাত্রদলের আহŸায়ক ডা. মো. গিয়াস উদ্দিন নয়ন, যুবদল নেতা সালাউদ্দিন, ছাত্রদল নেতা আলিফ উদ্দিন রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি