চন্দনাইশ সদর ব্যবসায়ী সমিতির মানববন্ধন

13

চন্দনাইশ সদর ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ব্যবসায়ী সমিতি। গত ৩০ আগস্ট চন্দনাইশ সদর ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা সংগঠনের সভাপতি আকতারুজ্জামান রবিউলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল আজিজ, মো. রুবেল, ফরিদুল ইসলাম, মো. ফেয়ারু, আবদুল মতিন, শাহাদাতা হোসেন, মোস্তাফিজুর রহমান, মো. জাহেদ, মো. ফারভেজ, মো. মাহাবুব, মো. শাহ্ জাহান, মো. শাহ্ আলম, নুরুদ্দীন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, পৌরসভার টুল্স আদায়কালে হাজীরপাড়ার নাছির হত্যা মামলার অন্যতম আসামী, সন্ত্রাসী বেলালের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। উল্লেখ্য যে, ২০১৬ সালের ১৬ মে রাতে হাজীরপাড়ার নাছির উদ্দিনকে গলাকেটে হত্যা করা হয়। আগামী ৭ সেপ্টেম্বর মামলাটি সাক্ষীর জন্য দিন ধায্য আছে। সে মামলার অন্যতম আসামী বেলাল পৌরসভার টুল্স আদায় করতে গিয়ে চন্দনাইশ সদরে বিভিন্ন যানবাহনের চালকদের অত্যচার ও মারধর করায় সংগঠনের সভাপতি রবিউল প্রতিবাদ করলে তার উপর হামলা চালায়। চন্দনাইশ এলাকা সন্ত্রাস মুক্ত রাখতে এ সব হত্যা মামলার আসামীদের টুল্স আদায় থেকে বিরত রাখার দাবি জানান।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বলেছেন, ঘটনার কথা শুনে পুলিশ উপস্থিত হয়। কিন্তু বেলাল কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় কোন মামলা না হওয়ায় তিনি আইনগত পদক্ষেপ নিতে পারেনি বলে জানান।