উত্তর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

14

স¤প্রতি প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি নেতা আলালের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ও তার শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ। ১০ ডিসেম্বর বিকেল ৩টায় বিক্ষোভ মিছিলটি নগরীর দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ের সম্মুখভাগ থেকে নিউমার্কেট চত্বরসহ নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়। পরে ওই চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বিভিন্ন সময়ে স্বাধীনতাবিরোধী অপশক্তি ছাত্রদল-ছাত্র শিবিরের ক্যাডারদের সশস্ত্র হামলায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী শহীদ ফারুক হোসেন, বুয়েট ছাত্রলীগ কর্মী শহীদ আরিফ রায়হান দ্বীপ, বুয়েট ছাত্রী সাবিকুন নাহার সনি, বাকলিয়া সরকারি কলেজ ছাত্রলীগের ৮ নেতাকর্মী হত্যার রায় দ্রæত ঘোষণা ও দোষীদের শাস্তির দাবি জানান।
জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিমের সঞ্চালনায় বক্তব্য দেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান রাসেল, সীতাকুÐ সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এসএম রিয়াদ জিলান, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক একরামুল হক সোহেলসহ জেলা উপজেলার নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি