ঈদগাঁওয়ে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

14

ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী বাজারে অভিযান চালিয়ে ৪ হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ টিম মঙ্গলবার (২৮ জুন) দুপুরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উপজেলার চৌফলদন্ডী বাজারের সায়মা চটপটির দোকানে অভিযান চালিয়ে ইয়াবা লেনদেনের সময় হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় ৪ হাজার পিছ ইয়াবা। গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার সদরের চৌফলদন্ডী নতুন মহাল এলাকার নুর আহমেদের ছেলে ছাদেকুর রহমান সেজু (২৯) এবং মহেশখালী থানার লাহারপাড়া নতুন বাজার এলাকার দুদু মিয়ার ছেলে শহীদুল ইসলাম (৪০)। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই জাহিদুল ইসলাম আরমান বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, এদিন দুপুরে চৌফলদন্ডী বাজারে মাদক লেনদেনের সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতেনাতে দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।