আ.লীগ নেতা শফিকুল হাসান আর নেই

19

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল হাসান গতকাল সকালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

প্রধানমন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এক শোক বিবৃতিতে শফিকুল হাসানের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহ কর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান।

সেতুমন্ত্রীর শোক : শফিকুল হাসানের মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি শোক প্রকাশ করেছেন।

তথ্যমন্ত্রীর শোক : তথ্য ও স¤প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এক বিবৃতিতে বীর মুক্তিযোদ্ধা শফিকুল হাসানের ইন্তেকালে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

ভ‚মিমন্ত্রীর শোক : বীর মুক্তিযোদ্ধা শফিকুল হাসানের মৃত্যুতে শোক জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

নেতৃবৃন্দের শোক : শফিকুল হাসানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, নগর আওয়ামী লীগ নেতা সৈয়দ মাহমুদুল হক, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মো. রেজাউল করিম রিটন প্রমুখ। বিজ্ঞপ্তি