অপমান করলেন সেলসম্যান, জবাবে ১০ লাখ রুপি নিয়ে শোরুমে কৃষক

33

পূর্বদেশ অনলাইন
ভারতের কর্নাটকের একটি মাহিন্দ্রা শোরুমে বন্ধুর সঙ্গে গাড়ি দেখতে এসেছিলেন এক এক সুপারি চাষি। কিন্তু সাধারণ বেশভূষা দেখে প্রচণ্ড অপমান করেন ওই শোরুমের সেলসম্যান। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি। প্রতিবেদনে বলা হয়, ওই সুপারি চাষির নাম কেম্পেগৌড়া। একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ ভ্যান কেনার জন্য তার বন্ধুকে নিয়ে খোঁজখবর নিতে গিয়েছিলেন শোরুমে। কিন্তু সেখানে প্রবেশের পরেই সেলসম্যান তাদের তাচ্ছিল্যের সঙ্গে কিছু অপমানজনক কথা বলে।
কেম্পেগৌড়ার অভিযোগ করে বলেন, গাড়ি সম্পর্কে জানতে চাইলে কটূক্তি করে বিক্রয়কর্মী বলেন, পকেটে ১০ রুপি আছে? ১০ রুপির গাড়ি এখানে পাওয়া যায় না।
এতে প্রচণ্ড অপমান বোধ করেন এই সুপারি চাষি। পরে তিনি সেলসম্যানকে বলেন, ১০ রুপি নয় ১০ লাখ রুপির গাড়ি কেনার ক্ষমতা আছে আমার।
সেলসম্যানকে চ্যালেঞ্জ ছুড়ে কেম্পেগৌড়া বলেন, তিনি যদি ১০ লাখ রুপি নিয়ে আসেন তাহলে ওই সেলসম্যানকে তৎক্ষণাৎ গাড়ি ডেলিভারি দিতে হবে।
সেই ঘটনার আধা ঘণ্টার মধ্যেই নগদ ১০ লাখ রুপি নিয়ে ওই শোরুমে আবার আসেন কেম্পেগৌড়া। তবে সেলসম্যান তৎণক্ষণাৎ গাড়ি ডেলিভারি দিতে সক্ষম হননি। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।