ফাঁসিয়াখালীতে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

36

সরকারের উন্নয়ন কর্মকাÐের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে এক সমাবেশ সোমবার কক্সবাজারের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজার আপন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ সমাবেশের আয়োজন করে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলমগীর রাজু, সহ-সভাপতি কামাল হোসেন মেম্বার, হান্নান হোসেন, ফরিদুল আলম, ইউপি সদস্য এজাহার হোছাইন, অনিমেষ রঞ্জন দে, রফিকুল ইসলাম, নুরুল কবির, মাহবুবুল আলম, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, আবুল হোসেন নুরুল আলম, তথ্য ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক আবুল মনছুর মো. মহসিন, মফিজ উদ্দিন, আইন সম্পাদক ইব্রাহিম আনসারী, নির্মল ধর, মফিজুর রহমান, আনোয়ার কবির দুলাল, নাছির উদ্দিন চৌধুরী, ডা. নুর হামিদ, আনোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধাারণ সম্পাদক কলিম উল্লাহ, শ্রমিক লীগের সভাপতি মো. বাবুল, সাধারণ সম্পাদক মো. রুবেল, যুবলীগের সাধারণ সম্পাদক নাঈম সিকদার, ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন, ছাত্রলীগ নেতা ইলিয়াছ আবির।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগ ও সরকারের উন্নয়ন কর্মকাÐের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। ছোটন কান্তি নাথ গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে পত্রিকায় একের পর এক ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে চলছেন। যেটি শুধু ব্যক্তি নয় দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার সামিল।
তারা বলেন, ছোটন কান্তির নাথের নানা কুকর্মের অভিযোগে ইতিমধ্যে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলা থেকে রেহাই পেতে তিনি কাল্পনিক সংবাদ প্রকাশ করে যাচ্ছেন। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। মুলত আওয়ামী লীগের উন্নয়ন দেখে অনেকে বেসামাল হয়ে আজ ষড়যন্ত্র ও মিথ্যাচারে মেতে উঠেছে। ভবিষ্যতে এ ধরনের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকারও আহবান জানান বক্তারা।