ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে হেরেই চলেছে সিটি কর্পোরেশন

5

ক্রীড়া প্রতিবেদক

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ৭ রাউন্ড খেলা হয়ে গেলেও এখনও পর্যন্ত পয়েন্টের মুখ দেখেনি একমাত্র চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশ। গতকাল নিজেদেও ৭ম ম্যাচে তারা পরাজিত হয় আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের কাছে, ৫৮ রানে।
টসে জিতে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ২৭৪ রান সংগ্রহ করে। আবদুল্লাহ ওমর ৫৯, মিনহাজ উদ্দিন ৫৪, মিনহাজ সাকিব ৫২ এবং ইফতেখার হোসেনের অপরাজিত ৭৪ রানের ইনিংস দলকে বড় স্কোর উপহার দেয়। ওপেনার নাজিমউদ্দিন সাব্বির ২৪ রান করেন। সিটি কর্পোরেশন একাদশের হয়ে ১টি করে উইকেট নেন হাবিবুন নবী সোহেল, রনি চৌধুরী, সাজ্জাদ হোসেন, আশরাফুর হোসেন এবং আরিফ রেজা।
জবাবে সিটি কপোরেশন একাদশ ৪৫.৪ ওভার পর্যন্ত লড়াই করলেও ২১৬ রানে থেমে যায় তাদের ইনিংস। দ্বিতীয় উইকেট জুটিতে শরীফুল ইসলাম এবং আবু নেওয়াজ লিখন ৬২ রান যোগ করেন। শরীফুল ৩৩ বলে ৪০ রান করে আউট হয়ে যান। লিখন এবং আরিফ রেজা তৃতীয় উইকেট জুটিতে ৪৫ রান জমা করেন। আরিফ ৩৭ রান করে আউট হন। দলীয় ২০১ রানের মাথায় লিখন ব্যক্তিগত ৮২ রানে আউট হন। বাকিরা আর সুবিধা করতে পারেননি। অন্যদের মধ্যে হাবিবুন নবী সোহেল ১৫ এবং আবিরউজ্জামান ১৮ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১১ রান। আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের পক্ষে ৩টি করে উইকেট নেন ইকবাল হোসেন এবং ইফতেখার সাজ্জাদ। ২টি উইকেট পান মাজহারুল ইসলাম। আজকের খেলা: আবাহনী-রাইজিং স্টার।