চকরিয়া কোরক বিদ্যাপীঠের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

82

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠের মাধ্যমিক শাখার স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০২০ সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যালয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিদ্যালয়ের সহ¯্রাধিক ছাত্র-ছাত্রী তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত বিদ্যালয়ের ছাত্র প্রতিনিধিদের ভোট উৎসব প্রত্যক্ষ করেন শিক্ষক-শিক্ষানুরাগি ও অভিভাবকগণ। নির্বাচন শেষে ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ৮জন স্টুডেন্ট কেবিনেট প্রতিনিধি নির্বাচিত হয়।
নির্বাচিত স্টুডেন্ট কেবিনেট প্রতিনিধিরা হলেন- ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. আল জিসান (প্রাপ্ত ভোট ৬৮৬) ও একই শ্রেণির তামিম মাহমুদ (প্রাপ্ত ভোট ৬১৮), সপ্তম শ্রেণির ছাত্রী তোহফায়ে জান্নাত মাইসা (প্রাপ্ত ভোট ৪৮৭) ও একই শ্রেণির সুমাইয়া ইসলাম রোজ (প্রাপ্ত ভোট ৩৬৫), ৮ম শ্রেণির ছাত্র আরফাতুল ইসলাম পায়েস (প্রাপ্ত ভোট ৫৯৫) ও একই শ্রেণির শাহরিয়ার হোসাইন ওয়াসিম (প্রাপ্ত ভোট ৩৭১), ৯ম শ্রেণির ছাত্র আশফিকুর রহমান আরিয়ান (প্রাপ্ত ভোট ৪২০) এবং ১০ম শ্রেণির ছাত্র ইমরানুল ইসলাম ইমু (প্রাপ্ত ভোট ৭৪৭)।
নির্বাচনে শিক্ষার্থীদের মধ্য থেকে নির্বাচন কমিশনার, রিটার্নিং অফিসার, প্রিজাইডিং অফিসার ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চরিত্রে অভিনয় করেন শিক্ষার্থীরা। ভোট গ্রহণ শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল আখের। এ সময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ফজলুল কাদেরসহ অন্যান্য শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।