চকরিয়ায় পুলিশের অভিযানে চার মাদক বিক্রেতা গ্রেপ্তার

58

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে নারীসহ চার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। এ সময় ১৫০পিস ইয়াবা ও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সোমবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত চকরিয়া পৌর এলাকা ও উপজেলার বরইতলী ইউনিয়নের মাহামুদ নগর এলাকায় পুলিশ এ অভিযান চালায়।
গ্রেপ্তারকৃত মাদক বিক্রেতারা হলেন, চকরিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকার আশেক মিয়ার ছেলে আমান উল্লাহ আরমান (২৫), বরইতলী ইউনিয়নের মাহমুদ নগর এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ হাসান (৩২), চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সোসাইটি পাড়া এলাকার মৃত ফেরদৌস আহমদের ছেলে মোহাম্মদ আরমান (৩০) ও একই ওয়ার্ডের কোচপাড়া এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী হোসনে আরা বেগম (৩২)।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত পুলিশ চকরিয়া পৌর এলাকা ও উপজেলার বরইতলী ইউনিয়নের মাহামুদ নগর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৫০পিস ইয়াবা ও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় নারীসহ চার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য আইনে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।-