এনসিসি ব্যাংক এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

46

এনসিসি ব্যাংকের দুইদিন-ব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন রবিবার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফে শেষ হয়েছে। ব্যাংকের দেশব্যাপী ১২১ টি শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানগণের অংশগ্রহণে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস.এম. আবু মহসীন, পরিচালক ও সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবদুস সালাম, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং স্বতন্ত্র পরিচালক নুরুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির ও এম. শামসুল আরেফীনসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম আগামী দিনেও ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সুনাম বৃদ্ধিতে আন্তরিকভাবে কাজ করার জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিস্ট সকলের প্রতি আহবান জানান।
স্বাগত ভাষণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, ব্যাংকের ব্যবসার পরিধি দ্রæত বৃদ্ধি পাচ্ছে, সেজন্য সেবার মান অক্ষুন্ন রাখতে আরো আন্তরিকতার সাথে কাজ করতে হবে এবং স্ব স্ব এলাকায় ব্যবসার নতুন নতুন ক্ষেত্র চিহ্নিত করতে হবে। সম্মেলনে চলতি বছরে ব্যাংকের বিভিন্ন ব্যবসায় কৌশল নিয়ে আলোচনা করা হয়। বিজ্ঞপ্তি