আবাসন খাতে ‘উইকন প্রপার্টিজের ‘নুহ’স ক্যাভ’ এ যাত্রা শুরু

71

আবাসন খাতে নতুন মাত্রা এবং আধুনিক নির্মাণের প্রতিশ্রæতি নিয়ে বন্দরনগরী চট্টগ্রামে যাত্রা শুরু করেছে পিটুপি’র নতুন প্রতিষ্ঠান ‘উইকন প্রপার্টিজ’। রোববার দুপুরে নগরীর সাউথ খুলশী এলাকায় উইকনের প্রথম প্রকল্প ‘নুহ’স ক্যাভ’ এর গ্রাউন্ড ব্রেকিং-এর মাধ্যমে চট্টগ্রামের আবাসন খাতের উইকন প্রপার্টিজের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। গ্রাউন্ড ব্রেকিং-এর উদ্বোধক ছিলেন জিপিএইচ ইস্পাতের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর আলম। অতিথি ছিলেন দৈনিক পূর্বকোণের প্রকাশক জসিম উদ্দিন উদ্দিন চৌধুরী, মার্ট প্রমোটার্স লিমিটেড এর চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ আলী, ইকুইটি প্রপার্টি ম্যানেজমেন্টের চেয়ারম্যান ডা. মঈনুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম মহানগর পুলিশের ডিপুটি পুলিশ কমিশনার (পিওএম নর্থ) হারুনুর রশীদ হাযারী, মেট্রোপলিটন মোটরস-এর প্রোপাইটর ইকরামুল করীম, উইকন নুহ’স ক্যাভ প্রকল্পের ল্যান্ড ওনার আফরোজা কবীর। উপস্থিত ছিলেন উইকন প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, ভাইস চেয়ারম্যান মোস্তফা আনোয়ারুল ইসলাম, পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, পরিচালক পরিচালক শেফা সাইকা, পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক আর্কিটেক্ট রতন মন্ডল, পরিচালক প্রকৌশলী নাজিম উদ্দিন খান, হেড অব বিজনেস নাজমুল বিন আবেদীন রুবায়েত, অ্যাসিটেন্ট জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মহসিন ইকবাল, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার রামেন দাশ গুপ্ত। এছাড়া অনুষ্ঠানে পিটুপি’র বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উইকন প্রপার্টিজের পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার জানান, দেশের আবাসন খাতে নতুন মাত্রা, দ্রæত এবং আধুনিক নির্মাণের প্রতিশ্রæতি নিয়ে পিটুপি’র একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করেছে ‘উইকন প্রপার্টিজ’। এই প্রপার্টিজের মূল বৈশিষ্ট হলো দ্রæত এবং মানসম্পন্ন আধুনিক নির্মাণ, থাকবেনা কোন লুকানো স্কয়ারফিট বা পরিমাপ, নির্দিষ্ট সময়ের মধ্যে হস্তান্তর, বিশ^মানের বিল্ডিং ম্যাটেরিয়ালের ব্যবহার নিশ্চিত করবে উইকন।
পিটুপি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী জানান, দেশের আবাসন খাতে যে বিরূপ প্রভাব এবং সাধারণ মানুষের আস্থাহীনতা তা কাটিয়ে উঠতে এবং আবাসন শিল্পে গ্রাহকদের সুদৃঢ় আস্থা তৈরি করতে কাজ করবে উইকন।
উল্লেখ, উইকন-এর প্রথম এবং সিগনেচার প্রকল্প হিসেবে পশ্চিম খুলশীতে উদ্বোধন হয়েছে ‘নুহ’স ক্যাভ’। ৯ তলা বিশিষ্ট এই আবাসন প্রকল্পটি অভিজাত খুলশী এলাকায় সর্বোচ্চ নান্দনিকতায় আধুনিক আবাসন প্রকল্প হিসেবে মাত্র ১৮ মাসের মধ্যে নির্মাণ সম্পন্ন ও হস্তান্তর করবে উইকন প্রপার্টিজ।
এছাড় উইকন আরো চট্টগ্রাম মহানগরীতে বড় বড় আবাসন এবং বাণিজ্যিক প্রকল্প নির্মাণে ভূমি মালিকদের সাথে জয়েন্ট ভেঞ্চারে কাজ করার আশা প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি