কর্নাটককে ৭৯ রানে গুটিয়ে দিয়েছে বিসিবি একাদশ

39

ডক্টর কে থিম্মাপ্পিয়া মেমোরিয়াল টুর্নামেন্ট বা মিনি রঞ্জি ট্রফির তৃতীয় ম্যাচের প্রথমদিন শেষে সুবিধাজনক স্থানে বিসিবি একাদশ। বিসিবি একাদশের প্রতিপক্ষ কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন সেক্রেটারি একাদশ। সোমবার (২২ জুলাই) এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কর্নাটক সেক্রেটারি একাদশ টস হেরে ব্যাটিংয়ে নেমে পেসার শহীদুল ইসলাম, এবাদত হোসেন আর আরিফুল হকের বোলিং তোপে ৪১ ওভারে মাত্র ৭৯ রানে অলআউট হয়ে যায় কর্নাটক সেক্রেটারি একাদশ। দিন শেষে বিসিবি একাদশ ৪৪ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ১৩৫ রান। তাতে সফরকারীরা ৫৬ রানের লিড নিয়েছে। আগের দুটি ম্যাচ ড্র হয়েছিল।
বিসিবি একাদশের পেসার শহীদুল ইসলাম ১৬ ওভার বল করে ৭ মেডেনসহ মাত্র ২০ রান দিয়ে ৫টি উইকেট নিয়েছেন। আরেক পেসার এবাদত হোসেন ১৬ ওভার বল করে ৬ মেডেনসহ ৩৬ রান দিয়ে নিয়েছেন ২টি উইকেট। আর আরিফুল হক ৯ ওভার বল করে ৪ মেডেনসহ ২২ রান দিয়ে নিয়েছেন ৩টি উইকেট।
নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে মুমিনুল ব্যক্তিগত ১০ রানে ফিরলেও সাদমান করেন ৫৯ রান। সাদমানের ৯৩ বলে সাজানো ইনিংসে ছিল ৯টি চার আর ১টি ছয়ের মার। দিন শেষে জহুরুল ২৮ এবং শান্ত ২৭ রানে অপরাজিত থাকেন।