ছুটি কাটিয়ে নিজ ক্লাবে ফিরলেন রোনালদো

25

জুভেন্টাসের অন্যতম তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ছুটি কাটিয়ে ফিরেছেন নিজ ক্লাবে। গত শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ক্যাসেল বিমানবন্দরে অবতরণ করে রোনালদোকে বহনকারী বিমানটি। সেখান থেকে রোলস রয়েসে চড়ে বিমানবন্দর ছাড়েন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।
পর্তুগালের হয়ে ইউরোপিয়ান নেশন্স লিগ জয়ের পর থেকে ছুটিতে ছিলেন এ তারকা। তার ছুটির মেয়াদ শেষ হয়েছে। ঠিক সময়ে যোগ দিতে আগের দিনই তুরিনে পা রাখেন তিনি। আর এদিন সকালে পৌঁছান জে-মেডিকেল সেন্টারে।
নতুন মৌসুম শুরুর আগে ফিটনেস ও মেডিকেল টেস্ট দিতেই সেখানে যান এ তারকা। এছাড়া জিমেও বেশি খানিকটা সময় কাটিয়েছেন রোনালদো। তবে সারির অধীনে এখনও অনুশীলনে নামেননি তিনি।
রোনালদোকে দেখতে আগে থেকেই সে মেডিকেল সেন্টারের সামনে উপস্থিত থাকেন তার ভক্ত-সমর্থকরা। তাদের দাবিও মিটিয়েছেন এ তারকা। অটোগ্রাফ দেওয়ার পাশাপাশি অনেকের সঙ্গে ছবিও তুলতে দেখা যায় ৩৪ বছর বয়সী পর্তুগিজ।
গত মৌসুমে জুভেন্টাসে যোগ দেওয়ার পর ৪৩ ম্যাচ খেলে ২৮টি গোল দিয়েছেন রোনালদো। দলকে টানা অষ্টম সিরি ‘এ’ জেতাতে বড় ভূমিকা রেখেছেন। তবে ক্লাবের প্রত্যাশা ছিল আরও বেশি। চ্যাম্পিয়ন্স লিগ চায় দলটি। আর সে প্রত্যাশা পূরণ করতে মৌসুমের শুরু থেকেই দারুণ সিরিয়াস রোনালদো।