হাটহাজারীতে গৃহবধূসহ ৩ জনকে পিটিয়ে জখম

16

ওরশ মাহ্ফিলের মেলায় এক নারীকে উত্ত্যক্ত করার সময় এর প্রতিবাদ করায় তিনমাসের অন্তঃসত্ত¡া এক গৃহবধূসহ ৩ জনকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (৯ মার্চ) রাতে হাটহাজারী উপজেলার নাঙলমোড়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গলমোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, উক্ত ইউনিয়নে হাসমত আলী মাজারে ওরশ চলাকালীন সময়ে মেলায় একই এলাকার চিহ্নিত কয়েকজন বখাটে নারীদের নানানভাবে উত্যক্ত করছিল। এসব দেখে এর প্রতিবাদ করে আহতরা। এ সময় বখাটের দল তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শিরু আক্তার (২০), লাকি আকতার (৩৫) ও মো. ওসমান (৩২) নামে তিনজনকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসব তথ্য জানিয়েছেন আহত গৃহবধূ শিরু আক্তারের ছোট ভাই মো. জাবেদ।
এ ঘটনায় আহত লাকি আক্তার বাদি হয়ে তিন বখাটেকে অভিযুক্ত করে হাটহাজারী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন হাটহাজারী মডেল থানার এসআই মো. হেলাল খান। তিনি জানান, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি স্থানীয় গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যান সমাধান করবেন বলে আমাদের জানিয়েছেন। যদি সমাধান হয় তাহলে অভিযোগটি তুলে নিবে বাদীপক্ষ। না হলে তদন্ত করে আমরা ব্যবস্থা নিব।