হাটহাজারীতে গৃহবধূর আত্মহত্যা

48

হাটহাজারীতে নিজের বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তার নাম সিমা আকতার (২৭)। গতকাল শনিবার দুপুর ১টার দিকে হাটহাাজরী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আদর্শগ্রামে এ ঘটনা ঘটে। সিমা আক্তার ওই গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী আইযুব আলীর স্ত্রী। ঘটনার সময় তার স্বামী আইয়ুব আলী কক্সবাজারে অবস্থান করছিলেন বলে জানা গেছে।
সিমার দেবর মাসুদ বলেন, দুপুরে আমি মুদির দোকানের মালামাল ক্রয় করার জন্য হাটহাজারী বাজারে ছিলাম। হঠাৎ জানতে পারি আমার ভাবি আত্মহত্যা করেছেন। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। তবে সিমা কী কারণে আত্মহত্যা করেছেন তা জানাতে পারেননি দেবর মাসুদ।
এদিকে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে সিমা আকতার আত্মহত্যা করতে পারেন। তার স্বামী আইয়ুব আলী প্রবাস থেকে কিছুদিন আগে দেশে ফিরেছেন। সিমার ১০ বছরের সংসারে ৭ বছরের জামেলা নামে একটি কন্যা সন্তান রয়েছে।এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার এসআই মো. ইউনুছ মিয়া জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে সিমার ঝুলন্ত লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।