স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের বরণ

9

উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে তথ্য প্রযুক্তি শিক্ষা অতীব জরুরি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ড. কুদরত ই খুদা শিক্ষা কমিশন গঠন করে বাংলাদেশকে প্রযুক্তি শিক্ষায় সমৃদ্ধ করার স্বপ্ন দেখেছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও তথ্য প্রযুক্তি শিক্ষার প্রয়োগের মাধ্যমে বঙ্গবন্ধুর শিক্ষা দর্শন বাস্তবায়ন আমাদের অঙ্গীকার। গতকাল বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা, চট্টগ্রাম অঞ্চলের নবাগত পরিচালক হোসাইন মোহাম্মদ আরিফ এলাহী এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের নবাগত অধ্যক্ষ প্রফেসর সুশেন কুমার বড়ুয়াকে বরণ অনুষ্ঠানে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ বৃহত্তর চট্টগ্রামের নেতৃবৃন্দ এ অভিমত ব্যক্ত করেন।
শুরুতে সংগঠনের পক্ষ থেকে নবাগত পরিচালক ও অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি কমার্স কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলি, মাউশি চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক ড. গাজী গোলাম মাওলা, সহযোগী অধ্যাপক শুভানন বড়ুয়া, বিজয় ভৌমিক, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের উপ-সচিব মাহাম্মদ বেলাল হোসেন, উপপরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ নাথ, সহকারী অধ্যাপক সাইমন মোরশেদ, সুমন দে, রুবাইয়াত ফাহিম, প্রভাষক কিরীটী দত্ত, দেলোয়ার হোসেন, আব্দুল হামিদ, আসাদুজ্জামান, মোহাম্মদ ইসমাইল, অর্পণ কুমার চৌধুরী।
সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতে শিক্ষামন্ত্রী ও শিক্ষা উপমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি