স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা

40

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় স্ত্রী, শাশুড়ি ও দুই প্রতিবেশীকে কুপিয়ে হত্যার পর এক ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পাল্লারতল চা বাগানে গতকাল রবিবার ভোর সাড়ে ৫টার দিকে নির্মল কর্মকার নামে এক ব্যক্তি এ ঘটনা ঘটান।
এ ঘটনায় নিহতরা হলেন- নির্মল কর্মকারের স্ত্রী জলি কর, শাশুড়ি ল²ী বোনার্জী, প্রতিবেশী বসন্ত বক্তা ও বসন্তের মেয়ে শিউলি বক্তা।
পাল্লারতল চা বাগানের এক কর্মকর্তা জানান, নির্মলের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ এলাকায়। প্রায় এক বছর আগে জলির সঙ্গে বিয়ের পর থেকে তিনি এই এলাকায় তার শ্বশুর বাড়িতে থাকছিলেন। খবর বিডিনিউজের
প্রতিবেশীরা জানান, ভোর ৫টার দিকে নির্মল ও জলির মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে জলিকে মারধর করতে থাকলে জলি দৌড়ে অন্য ঘরে বাবা মায়ের কাছে চলে যান। এ সময় নির্মল ধারালো অস্ত্র দিয়ে জলিকে কোপাতে থাকে। মেয়েকে রক্ষা করতে শাশুড়ি ছুটে গেলে নির্মল তাকেও কুপিয়ে জখম করে। এরপর বসন্ত ও শিউলি সেখানে গেলে নির্মল তাদেরও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে চারজনের মৃত্যু হলে নির্মল নিজের ঘরে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
বাগানের টিলাবাবু আশীষ রঞ্জন কর জানান, জলির আগের সংসারের মেয়ে চন্দনা বোনার্জী (১০) সকালে ছুটে এসে তার বাবা বাড়ির সবার উপর হামলা করেছেন বলে জনায়। তখন তারা সেখানে ছুটে গিয়ে তাদের রক্তাক্ত অবস্থায় দেখেন।
নির্মল মাদকাসক্ত ছিলেন বলে জানিয়ে বড়লেখা থানার এএসআই রোকসানা বেগম জানান, জলির আগে একবার বিয়ে হয়েছিল। ওই সংসারের মেয়ে হল চন্দনা বোনার্জী। নির্মলের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে হলেও থাকতেন শ্বশুরের পরিবারের সঙ্গে। ঘটনার সময় তার শ্বশুর বিষ্ণু বোনার্জী বাড়িতে ছিলেন না।