স্কুলছাত্র সানি হত্যা প্রথম ছুরিকাঘাত করে আয়াত

73

নগরের জাকির হোসেন রোডের এমইএস কলেজের সামনে স্কুলছাত্র জাকির হোসেন সানিকে প্রথম ছুরিকাঘাত করে মামলার ছয় নম্বর এজাহারনামীয় আসামি আয়াতুল হক প্রকাশ আয়াত (২০)। গতকাল বুধবার জাকির হোসেন সানি হত্যা মামলায় গ্রেপ্তার এক আসামির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ তথ্য উঠে আসে।
মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ফয়সাল আলম নামে এক আসামি।
আদালত সূত্রে জানা যায়, ফয়সাল আলম আদালতে দেওয়া জবানবন্দিতে ঘটনার বণনা দিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের নাম প্রকাশ করেছেন। ফয়সাল জানিয়েছেন- আয়াতুল হক প্রকাশ আয়াতের হাতে ছুরি ছিল এবং আয়াতই প্রথমে জাকির হোসেন সানিকে ছুরিকাঘাত করে।
বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, ঘটনার ভিডিও ফুটেজ দেখে মঙ্গলবার সন্ধ্যায় ফয়সাল আলমকে টাইগারপাস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল বুধবার ফয়সাল আলম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ফয়সাল জানিয়েছেন- আয়াতুল হক প্রকাশ আয়াতের হাতে ছুরি ছিল এবং আয়াতই প্রথমে জাকির হোসেন সানিকে ছুরিকাঘাত করে। খবর বাংলানিউজের
এ দিকে স্কুলছাত্র জাকির হোসেন সানি হত্যা মামলায় ঘটনার ভিডিও ফুটেজ দেখে সাব্বির নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি প্রনব চৌধুরী। আজ তাকে আদালতে হাজির করা হবে বলে জানান তিনি।
সোমবার দুপুরে এমইএস কলেজের সামনে ছুরিকাঘাতে খুন হন জাকির হোসেন সানি। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে জাকির হোসেন সানির বড় বোন মাহমুদা আক্তার বাদি হয়ে সাতজনের নাম উল্লেখ করে খুলশী থানায় এ মামলা দায়ের করেন। এছাড়া আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
মামলার এজাহারনামীয় মামলার আসামিরা হলেন- সৌরভ ঘোষ (২০), সৈয়দ সাফাত কায়সার (১৯), রবিউল (১৯), তূষার (২২), আনিসুর রহমান (৩০), আয়াতুল হক (২০) ও মো. মামুন (৩০)।