সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

25

চট্টগ্রামের সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ জামিল (১২) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের বড় দারোগরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জামিল মহানগর নূরানী মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র ও একই এলাকার জাবেদ সওদাগরের ছেলে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগারহাট এলাকায় মা কে নিয়ে বাজার করে ফিরছিলেন জামিল ও তার মা। এ সময় জামিল হঠাৎ অসাবধানতাবশত মায়ের হাত থেকে দূরে সরে যায় এবং মহাসড়ক পার হতে গিয়ে একটি দ্রুত গতির বাসের নিচে চাপা পড়ে। এতে সে গুরুতর আহত হয়। এরপর বাজারের লোকজন মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথেই সে মৃত্যুবরণ করে। এসময় তার মাও সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশ লাশটি পরিবারের কাছে হস্তান্তর করে। পুলিশ চট্টগ্রাম-লক্ষীপুরগামি ঘাতক এনবি পরিবহনের বাসটি আটক করেছে।
সীতাকুন্ডের কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আমরা ঘাতক বাসটি আটক করেছি এবং মাদ্রাসা ছাত্রের লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেছি’।