সীতাকুন্ডে জাল দলিল তৈরির মামলায় ৩ দলিল লেখক জেলে

30

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে জাল দলিল সৃজন করার অপরাধে অভিযুক্ত তিন আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল রবিবার উত্তর মহাদেবপুর এলাকায় জাল দলিল সৃজনের মাধ্যমে জমি আত্মসাত, জালিয়াতি এবং প্রতারণার দায়ে তিন দলিল লেখককে (ভেন্ডার) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ এর আদালত সিআর ৩৩৮/২০ নং মামলা মূলে কারাগারে প্রেরণ করেন।
আসামিরা হলেন- উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ কেদারখিল এলাকার মৃত শফি উল্লা ভেন্ডারের পুত্র হারুনুর রশীদ হারুন প্রকাশ ভেন্ডার হারুন(৪৬), মোঃ শাহ আরমান ভেন্ডার(৩৮) ও পৌরসদর রেলস্টেশন সংলগ্ন মধ্যম মহাদেবপুর এলাকার আবুল বশরের পুত্র মোহাম্মদ আলমগীর জাফর প্রকাশ জাফর ভেন্ডার(৩৫)। তারা সকলে পেশায় দলিল লেখক ভেন্ডার।
গত বছর ১৪ অক্টোবর সিআর মামলায় সিআইডি কর্তৃক তদন্ত সাপেক্ষে আদালত অভিযুক্ত আসামিদের জেল হাজতে প্রেরণ করেন।
এই তিন দলিল লেখক জায়গাজমির প্রতারণা মূলক দলিল তৈরি করার অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় তাদের জেলে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে মামলার নিযুক্ত আইনজীবী তছনিম আরিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সীতাকুÐে দলিল লেখকের নাম করে একটি সংর্ঘবদ্ধ চক্র দীর্ঘদিন থেকে বিভিন্ন প্রকার দলিল জাল-জালিয়াতি করে আসছিলেন। একটি সিআর মামলামূলে সিআইডি কর্তৃক সঠিক তদন্ত পরবর্তীতে আদালত অভিযুক্ত তিন দলিল লেখককে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।