সীতাকুন্ডে কার-ট্রাক সংঘর্ষে নিহত ১

13

সীতাকুন্ডে পথচারী এক শিশুকে বাঁচাতে গিয়ে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রাইভেটকারে থাকা আরোহী মেজবা উদ্দিন (৩০) নামে একজন নিহত হয়েছেন।
গতকাল বুধবার রাত সাড়ে সাতটার সময় উপজেলার ছোট কুমিরা গুল আহাম্মদ জুট মিলস্ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকার চালকসহ আরো তিনজন আহত হয়েছেন।
নিহত মেজবা মীরশ্বরাই উপজেলার সমিতিরহাট এলাকার প্রবাসী আবু নাছের এর পুত্র। আহতরাও মীরশ্বরাই উপজেলার হলেও তাদের নাম-ঠিকানা জানা যায়নি।
জানা যায়, বুধবার রাতে ঢাকামুখি একটি দ্রুত গতির প্রাইভেটকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুল আহাম্মদ জুট মিলস্ এলাকা অতিক্রমকালে এক পথচারী শিশু পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে পার হওয়ার সময় শিশুটিকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ড পার হয়ে চট্টগ্রামমুখি একটি ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় প্রাইভেটকারের চালকসহ চারজন গুরুতর আহত হয়। কুমিরা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় মেজবা উদ্দিন প্রাণ হারান। আহত চালকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, এক শিশুকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি ঢাকামুখি লাইন থেকে আইল্যান্ডের উপর দিয়ে চট্টগ্রামমুখি লাইনে গিয়ে একটি ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটায়। এতে এক আরোহী নিহত ও তিনজন গুরুতর আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।