সিটি কর্পোরেশন গ্রীনকে হারালো শতদল জুনিয়র

46

সিজেকেএস কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে গতকালের খেলায় হেরে গেছে সিটি কর্পোরেশন গ্রীন। মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত খেলায় শতদল জুনিয়র ৪০ রানে সিটি কর্পোরেশন একাদশ গ্রীনকে পরাজিত করে। টসে জিতে শতদল প্রথমে ব্যাট করতে নামে। ৪০.৩ ওভার খেলে ১৬৮ রানে তারা অল আউট হয়ে যায়। উদ্বোধনী জুটি সংগ্রহ করে ৩৮ রান। ওপেনার কবীর হোসেন সাজু ২০ রানে আউট হলেও অপর ওপেনার মাহবুব রনি ১ রানের জন্য হাফ সেঞ্চুরি থেকে বঞ্চিত হন। তিনি ৫৯ বল খেলে ৪৯ রানে আউট হয়ে যান। ৬টি চার এবং ১টি ছক্কা ছিল তার ইনিংসে। দলীয় ৯৭ রানে শতদলের তিনটি উইকেটের পতন ঘটে। এরপর সাত নম্বরে খেলতে নামা ডমিনিক দৃঢ়তা দেখান। তার ব্যাট থেকে ৪৩ রান আসলে দলীয় রান সংখ্যা দেড়শোর কোঠা পার হয়। ডমিনেক ৪৭ বল খেলে ৩টি চার এবং ২টি ছক্কা হাঁকান। এছাড়া বোরহানউদ্দিন খান ১০,মো. তানভীর ১৩ রান করেন। সিটি কর্পোরেশন একাদশ গ্রীনের বোরহানউদ্দিন ১২ রান দিয়ে ৩টি উইকেট দখল করেন। এছাড়া ওমর শরীফ,জয়নাল আবেদীন কায়সার এবং শফিউল আলম প্রত্যেকেই ২টি করে উইকেট নেন।
১৬৯ রানের লক্ষ্যে ছুটতে গিয়ে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন ১২৮ রানেই থেমে যায়। ৪০.৩ ওভার খেলে তাদের সবাই আউট হয়ে যায়। শুরু থেকেই ধুঁকতে থাকে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন। ৩৮ রানে তারা ৪টি উইকেট হারিয়ে ফেলে। এরপর কিছুটা শক্ত হাতে ব্যাট চালান ইকরামুল হক ৩৪ এবং আশরাফুল ইসলাম ২৮। তাদের ব্যাটিংয়ে দলীয় রান সংখ্যা ১০০ এর কাছাকাছি উন্নীত হয়। শেষ দিকের ব্যাটসম্যান বোরহানউদ্দিন অপরাজিত ২০ রান করলে দল ১২৮ রান করতে সমর্থ হয়।
শতদল জুনিয়রের ইমরান হোসেন ১৯ রান দিয়ে ৪টি উইকেট লাভ করেন। ইয়াসির আরাফাত এবং ফাইজ আহমদ আসিফ ২টি করে উইকেট পান। মো. আজাদ ১টি উইকেট দখল করেন।
আজকের খেলা: ওপিএ-উল্লাস।