সাতকানিয়ায় দুর্ঘটনায় আহত যুবলীগ নেতার মৃত্যু

5

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনার শিকার হয়ে শুভাকাক্সক্ষীদের দানের টাকায় চিকিৎসাধীন সাতকানিয়ার যুবলীগ নেতা আবু তাহের (২৭) মৃত্যুবরণ করেছেন। গতকাল মঙ্গলবার সকাল দশটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আবু তাহের ছদাহা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মনোহর চৌধুরী পাড়ার আহমদ হোসেনের ছেলে ও ছদাহা ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক। ছদাহা ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুর রহিম জয় বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে গত ৬ জুন সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহহসড়কের সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের সাথে মোটরসাইকেলের সংর্ঘষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা আবু তাহের গুরুতর আহত হন।
যুবলীগ নেতা আব্দুর রহিম জয় জানান, তাকে উদ্ধার করে প্রথমে কেরানীহাটস্থ একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে নেয়া হয়। নগরীর ট্রিটমেন্ট হাসপাতালে অপরাশেন শেষে আইসিইউতে রাখা হয়। গত তিনদিন আগে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে হস্তান্তর করা হয়।
স্থানীয় সূত্র জানায়, দুর্ঘটনায় আহত আবু তাহেরের ব্যয়বহুল চিকিৎসা করতে তার পরিবার অক্ষম হওয়ায় দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় তার চিকিৎসা অব্যাহত ছিল। গত ৮ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল প্রাণ হরায় আবু তাহের।
এবিষয়ে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান বলেন, ৬ তারিখে সড়ক দুর্ঘটনায় কেউ আহত হওয়ার তথ্য আমাদের কাছে নাই। তবে বিষয়টি আমি খোঁজ নিয়ে বিস্তারিত জানাচ্ছি।
এদিকে যুবলীগ নেতা আবু তাহেরের মৃত্যুতে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা নাসিরউদ্দিন মিন্টু ও উত্তর সাতকানিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ও কেওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান ওসমান আলী গভীর শোক প্রকাশ করেছেন।