সাতকানিয়ায় তুচ্ছ ঘটনায় রিকশাচালককে পিটিয়ে হত্যা

10

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রিকশাচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার উপজেলার ছদাহা ইউনিয়নের খোর্দ কেউচিয়া আশ্রয়ণ প্রকল্পের পাশে খন্দকার খিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ ইউছুপ (৭০)। তিনি সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা গ্রামের মৃত আব্দুল জাব্বারের ছেলে। পরিবার নিয়ে তিনি খোর্দ কেউচিয়া আশ্রয়ণ প্রকল্পের পাশে খন্দকার খিল এলাকায় বসবাস করে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
ঘটনার বিবরণে প্রকাশ, গতকাল বিকাল পাঁচটার সময় অজ্ঞাতনামা একজন চোর ইউছুপের বাড়িতে ঢুকে। এসময় ইউছুপ ঐ লোককে আটক করে স্থানীয় চেয়ারম্যান, মেম্বারদের ঘটনা অবহিত করেন। এসময় স্থানীয় লোকজন জডো হয়ে আটক যুবকের কাছে তার পরিচয় জানতে চাইলে তিনি তার নাম শওকত ও বাড়ি পদুয়া ইউনিয়নে বলে জানান।
ঘটনার খবর পেয়ে পদুয়া এলাকার সাইফুল ও সাগরের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাশী অস্ত্রশস্ত্র নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইউছুপকে মারধর করে শওকতকে ছাডিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত ইউছুপকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াছির আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি নিশ্চিত করে ওসি মোহাম্মদ ইয়াছির আরাফাত বলেন, আমরা খবর পেয়ে দ্রæত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।