শিক্ষার্থীকে পেটালো কোচিং সেন্টারের শিক্ষক!

3

নিজস্ব প্রতিবেদক

বেতন দিতে দুইদিন দেরি হওয়ায় এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে নগরীর হালিশহর এলাকার জেপি ইনোভেটিভ নামের একটি কোচিং সেন্টারের শিক্ষক আবু সালেহ’র বিরুদ্ধে।
গতকাল রবিবার সকালে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী শিক্ষার্থীর নাম ইশমাম। সে কোচিংয়ের ষষ্ঠ শ্রেণির নিয়মিত ব্যাচের ছাত্র। মারধরের কারণে ইশমামের হাতের তালু থেকে রক্তক্ষরণ হয়। এর আগে কোচিংয়ে তাকে ঘণ্টাখানেক আটকে রাখা হয় বলে জানা গেছে। এছাড়াও এই কোচিংয়ে শিক্ষার্থীদের নিয়মিত মারধর করা হয় বলে অভিযোগ রয়েছে। কোচিংয়ে প্রতিদিনের সিসিটিভি ফুটেজ থাকলেও গতকাল রবিবারের ফুটেজ ‘আগে থেকে বন্ধ ছিল’ বলে জানা যায়।
ভুক্তভোগী শিক্ষার্থীর মা জানান, মাস শেষ হওয়ার ১৫ দিন আগে কোচিংয়ের বেতন দিতে হয়। কিন্তু চলতি মাসের বেতন দিতে দুইদিন দেরি হওয়ায় আমার ছেলেকে তারা আটকে রাখে। পরে আমি ৬ষ্ঠ শ্রেণির ইনচার্জকে ফোন দিয়ে কাল যাবো বলে জানাই এবং আমার ছেলেকে ছেড়ে দিতে বলি। তখন অষ্টম শ্রেণির ইনচার্জ আবু সালেহ আমার ছেলেকে বলে আসো মার খেয়ে যাও। এই বলে তার হাতের তালুতে লেদারের স্কেল দিয়ে মারতে থাকে। একপর্যায়ে তার হাত থেকে রক্ত বের হয়।
তবে মারধরের বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত আবু সালেহ বলেন, তাকে মারধরের বিষয়টি সত্য নয়। তখন সেখানে একসাথে অনেকজন ছিল, সেই সময় হয়ত অন্য কাউকে মারতে গিয়ে তার হাতে একটু লাগতে পারে।