লামায় ট্রাকচাপায় টমটমের তিন যাত্রী নিহত

40

লামায় ট্রাকচাপায় একটি টমটম গাড়ির তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী। গতকাল বুধবার বিকালে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি হারগাজা-ডুলাহাজারা সড়কের সানমার রাবার বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ফাঁসিয়াখালী ইউনিয়নের কুরুকপাতা ঝিরির বাসিন্দা রশিদ আহমদের ছেলে মো. ইব্রাহিম (১৫), পাগলীর আগার বাসিন্দা মৃত নুরুল ইসলামের স্ত্রী রহিমা খাতুন (৫২) ও মৃত পেঠান আলীর ছেলে আবু তালেব (৩২)।
ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার জানান, হারগাজা এলাকা থেকে বিকাল সাড়ে ৩টার দিকে যাত্রীবাহী একটি টমটম গাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের দিকে যাচ্ছিল। টমটমটি সড়কের সানমার রাবার বাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা একটি মিনি ট্রাক টমটম গাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে এক শিশুসহ তিন যাত্রী মারা যান। আহত হন একই এলাকার আবদুল হাকিম, আয়েশা বেগম, ছৈয়দুল হক, আকাশ ও জান্নাতারা বেগম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাছাকাছি মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।
ট্রাকচাপায় শিশুসহ তিনজন নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।