লামায় চালককে খুন করে বাইক ছিনতাই

20

বান্দরানের লামায় মো. আকরাম হোসেন (২২) নামে এক চালককে গলা কেটে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুই ঘাতককে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার সন্ধ্যায় লামা-সুয়ালক সড়কের টংকাবতী এলাকার রহিম কন্ট্রাকটরের বাগানের পাশে এ ঘটনা ঘটে।
নিহত আকরাম হোসেন লামা পৌরসভার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা তফজল হোসেন তবুর ছেলে।
আটক ঘাতকরা হলেন লামা সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের বাসিন্দা তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রূপসীপাড়া ইউনিয়নের হ্লাচাই পাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে মো. নুর হোসেন (১৮)।
পুলিশ ও স্থানীরা জানান, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বেলাল হোসেন ও নুর হোসেন যাত্রী সেজে মাঝেরপাড়া যাওয়ার নাম করে লামা বাজার থেকে আকরাম হোসেনের মোটরসাইকেল (বাইক) ভাড়া করেন। মোটরসাইকেলটি সড়কের রহিম কন্ট্রাক্টরের বাগানের পাশে গেলে দুই যাত্রী খুর দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেন। এতে ঘটনাস্থলেই চালক আকরামের মৃত্যু হয়। পরে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় পথচারীরা ঘটনাটি দেখে স্থানীয় ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জকে জানান। এরপর অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই ঘাতককে আটক করে পুলিশ।
ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম সরকার বলেন, চালক আকরাম হোসেনকে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিঙ্গাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।