রাহাত্তারপুলে গ্যাস বিস্ফোরণে দগ্ধ দুইবোনের একজন মারা গেছে

40

নগরীর রাহাত্তর পুল এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ২ বোনের মধ্যে সাবরিনা খালেদ এনি (২৪) প্রাণ হারিয়েছেন। গতকাল রবিবার সকালে ঢাকাস্থ বার্ন ইন এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান তিনি। তার অপর বোন সামিয়া খালেদ শ্রাবনী (১৮) বর্তমানে মুমূর্ষু অবস্থায় একই ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।
সাবরিনা খালেদ চন্দনাইশ ফতেহ নগরের ইউপি সদস্য আলাহ উদ্দিন খালেদের মেয়ে। তিনি গত বছর ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগে ¯œাতক ডিগ্রি লাভ করেন। লেখাপড়া শেষ করে চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানা যায়। তার অপর বোন সামিয়া খালেদ গুরুতর আহত অবস্থায় একই ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। সে নগরীর সরকারি মহসিন কলেজে এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তারা প্রয়াত আইনজীবী এড. বদিউল আলমের আত্মীয় বলে জানা গেছে।
গতকাল রবিবার বিকালে সাবরিনা খালেদের মরদেহটি নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওণা হন তার পরিবারের লোকজন।
উল্লেখ্য, গত ৩ ফেব্রæয়ারি সকালে নগরীর রাহাত্তরপুল এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ বোন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। একইদিন রাতে তাদেরকে ঢাকা মেডিকেলের বার্ন ইন প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। দীর্ঘ ৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গতকাল রবিবার সকালে প্রাণ হারান সাবরিনা।