রামুতে ট্রাকচাপায় প্রাণ গেল পিতা-পুত্রের

1

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর এলাকায় মালবাহী ট্রাকের চাপায় ইজিবাইকের যাত্রী বাবা-ছেলে নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রশিদ নগরের পানিরছড়া উচ্চ বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রামুর রশিদ নগর ইউনিয়নের কাদমর পাড়ার ইউনুস সওদাগর (৪৫) ও তার ছেলে মো. রুবেল (১৪)। ইজিবাইকে করে তারা রামুর চৌমুহনি যাচ্ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক ইজিবাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইউনুস সওদাগরের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তার ছেলে রুবেল। তারা দুই জনই ইজিবাইকে ছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রামু থানার উপপরিদর্শক (এসআই) মনজুরুল ইসলাম বলেন, চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী মালবাহী দ্রজতগামী একটি ট্রাক পানিরছড়া উচ্চবিদ্যালয়ের সামনে যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ইউনুস সওদাগরের মৃত্যু হয়। রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তার ছেলে মো. রুবেল।
মনজুরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য বাবা-ছেলের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।