মোহামেডান-কোয়ালিটি বন্দর-বিসিআইসি ড্র

41

জিপিএইচ ইস্পাত চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে গতকালের দুই খেলাই ড্র হয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে দুপুরে মোহামেডান বøুজ ও কোয়ালিটি স্পোর্টস ১-১ গোলে এবং বিকেলে বন্দর ক্রীড়া সমিতি ও বিসিআইসি ক্রীড়া সংসদ ২-২ গোলে অমীমাংশিত থেকে শেষ হয়েছে। এ ফলাফলে ৮ খেলা শেষে ব্লুজ ১৫, বন্দর ৬, কোয়ালিটি ১১ ও বিসিআইসি’র ৭ পয়েন্ট।
দিনের প্রথম খেলায় ৩৫ মিনিটে কবিরের দুর পাল্লার শটে গোল করে কোয়ালিটি ক্লাবকে এগিয়ে দেন। অব্যাহত চেষ্টার পর খেলা শেষের ৫ মিনিট আগে ব্লুজের পারভেজও বক্সের বাইরে থেকে দূর্দান্ত শটে সমতা আনেন। ম্যাচ সেরা ব্লুজের পারভেজের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মকসুদুর রহমান বুলবুল।
গুরুত্বপূর্ণ খেলায় চসিক একাদশ ও ব্রাদার্স হাড্ডাহাড্ডি বিকেলে গুরুত্বপূর্ণ খেলায় প্রথমার্ধে খেলে ২ গোলে এগিয়ে যায় বিসিআইসি। কিন্তু দ্বিতীয়ার্ধে ৫ মিনিটের ব্যবধানে ২ গোল করে সমতা আনে বন্দর দল। তবে এরপর কোন পক্ষই আর গোল করার চেষ্টা না করে বাইরে বল পাঠিয়ে সময় কাটায়। ৫ মিনিটে আব্বাসের গোলে এগিয়ে যায় বিসিআইসি। ১৩ মিনিটে মেজবাহ ব্যবধান ২-০ করেন। দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে বন্দরের পিটার গোল করে ব্যবধান কমান (২-১)। ৪ মিনিট পর কিংসলে বল জালে পাঠালে সমতা আসে (২-২)। ম্যাচ সেরা মেজবা’র হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর ও সাবেক কৃতি ফুটবলার তুষার বড়–য়া। আজকের খেলা- কাস্টমস ম্পোর্টস: উদয়ন সংঘ (বিকেল ৩টা)।