মেসি-ডি-মারিয়াদের বড়দিন

59

খেলা তাদের জীবনের অংশ, তবে সবকিছুর ঊর্ধ্বে নয়। ক্রীড়াঙ্গনের যেকোনও বড় তারকা পরিবারকেই সবার ওপরে রাখেন। উৎসবের দিনে বাবা-মা, স্ত্রী, বান্ধবী কিংবা প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানো থাকে মুখ্য উদ্দেশ্য। আজ বড়দিন, খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব। দিনটি আনন্দে কাটাতে ইউরোপিয়ান ফুটবলের বড় মুখগুলো ছুটে গেছেন পরিবারের কাছে। যাদের মধ্যে অন্যতম লিওনেল মেসি। বার্সেলোনা ফরোয়ার্ড স্ত্রী-সন্তানদের নিয়ে বড়দিন উদযাপন করেছেন জন্মস্থান রোজারিওতে।
বার্সেলোনায় স্ত্রী আন্তোনেলা ও তিন ছেলের সঙ্গেই থাকেন মেসি। কিন্তু বড়দিন উদযাপনে জন্মস্থান আর্জেন্টিনায় তার যাওয়া চাই-ই চাই। ব্যতিক্রম হয়নি এবারও। রোজারিওতে বাবা-মা ও বন্ধুদের সঙ্গে বড়দিন কাটিয়েছেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী। ‘ক্রিসমাস পাজামা’ পরে দিনটি উদযাপন করেছেন। তিন ছেলে থিয়াগো, মাতেও ও সিরোর সঙ্গে স্ত্রী আন্তোনেলাকে নিয়ে উপভোগ করেছেন কিছু সময়।
তাদের আনন্দঘন মুহূর্ত মেসিভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন আন্তোনেলা। নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ‘মিসেস মেসি’ শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে, ‘আলোকিত ও ভালোবাসায় পরিপূর্ণ বড়দিনের শুভেচ্ছা জানাচ্ছি আমরা। শুভ বড়দিন।’