মুজিব শতর্বষ ইস্পাহানী চট্টগ্রাম মাস্টার্স টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

35

ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রাম ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন আয়োজিত চলমান মুজিব শতর্বষ ইস্পাহানী চট্টগ্রাম মাস্টার্স টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের আজ দুটি খেলা সম্পন্ন হবে। নগরীর নির্ধারিত মাঠ এমএ আজিজ স্টেডিয়ামে আজকের প্রথম খেলায় প্রতিদ্ব›িদ্বতা করবে নাইনটিস উইলো ও শহীদ শাহজাহান সংঘ (ত্রিপল এস) মার্স্টাস এবং দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে টুর্নামেন্টের দুই জায়ান্ট চিটাগাং ইউনাইটেড ও চিটাগাং মার্স্টাস।
ইতিমধ্যে ছয়টি দলের তিনটি করে খেলা নিষ্পত্তি হয়েছে। তার মধ্যে তিন খেলার তিনটিতে জয় নিয়ে যৌথভাবে শীর্ষে অবস্থান করছে চিটাগাং মাস্টার্স ও চিটাগাং ইউনাইটেড। অন্যদের মধ্যে নাইনটিস উইলোস দুটি এবং শহীদ শাহজাহান সংঘ মার্স্টা বা ত্রিপল এস মাস্টার্স একটি জয় পেলের এখনো জয়ের মুখ দেখার সৌভাগ্য হয়নি ওল্ড ব্রাইট ক্রিকেট এসোসিয়েশন ও এনএমসি বাংলাদেশ দলের খেলোয়াড়দের। তার মধ্যে চিটাগাং মাস্টার্স তাদের প্রথম খেলায় ত্রিপল এস মাস্টার্সকে ৩৪ রানে, দ্বিতীয় খেলায় ওল্ড ব্রাইট ক্রিকেট এসোসিয়েশনকে ১৮ রানে এবং তৃতীয় খেলায় নাইনটিস উইলোসকে ৯ রান হারায়।
অন্যদিকে আরেক অপরাজিত দল চিটাগাং ইউনাইটেড তাদের প্রথম খেলায় এনএমসি বাংলাদেশের বিপক্ষে ১০ উইকেটে, দ্বিতীয় খেলায় ত্রিপল এস মাস্টার্সের বিপক্ষে ৮ উইকেটে এবং তৃতীয় খেলায় ওল্ড ব্রাইট এসেসিয়েশনের বিপক্ষে ৯ উইকেটে জয়লাভ করে। এদিকে নাইনটিস উইলোস তাদের প্রথম খেলায় ওল্ড ব্রাইট ক্রিকেট এসোসিয়েশনকে ৯ উইকেটে এবং দ্বিতীয় খেলায় এনএমসি বাংলাদেশকে ৩৮ রানে হারালেও তৃতীয় খেলায় চিটাগাং মাস্টার্সের কাছে ৯ রানে নিজেরা হেরে যায়। ত্রিপল এস মাস্টার্স তাদের প্রথম খেলায় চিটাগাং মাস্টার্সের কাছে ৩৪ রানে এবং দ্বিতীয় খেলায় চিটাগাং ইউনাইটেডের কাছে ৮ উইকেটে পরাজিত হয় তবে তৃতীয় খেলায় এনএমসি বাংলাদেশকে ২৬ রানে হারিয়ে জয়ের ধারায় ফিরে। আজকের খেলায় নাইনটিস উইলোসের বিপক্ষে জয় পেলে দ্বিতীয় জয় উদযাপন করবে। তিন খেলার তিনটিতেই পরাজিত দল এনএমসি বাংলাদেশ ও ওল্ড ব্রাইট ক্রিকেট এসোসিয়েশন আগামীকাল জয়ের উদ্দেশ্যে প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামবে।