মুক্তিযোদ্ধাদের যে কোনো সংকটে পাশে থাকবো

7

বাঁশখালী থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মুজিবুর রহমান বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা আমাদের দেশের সম্পদ। মুক্তিযোদ্ধারা স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিলেন বলেই আমরা স্বাধীন দেশ পেয়েছি। যে কারণে মুক্তিযোদ্ধাদের প্রতি আমার দুর্বলতা আছে। তাই মুক্তিযোদ্ধাদের যেকোন সংকটে পাশে থাকার চেষ্টা করি। সব ধরনের সহায়তা করার চেষ্টা করি।
এমপি মুজিব বলেন, আমি কথা দিয়ে যাচ্ছি, অতীতের মতো সকল সংকটে আগামীতেও মুক্তিযোদ্ধাদের পাশে থাকবো। আমি দায়িত্ব গ্রহণের পর উপজেলাজুড়ে যে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছি, সেখানে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা প্রত্যাশা করছি। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আবু সালেহের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ডা. আবু ইউসুফ চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (অর্থ) আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা কমান্ডার অসিত সেন, বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা, জয়হরি সিকদার, আবুল বশর প্রমুখ। এ সময় মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি