মিরসরাইয়ে ৪ জন নিহত

13

এম আনোয়ার হোসেন, মিরসরাই

মিরসরাইয়ে বাস-সিএনজি অটোরিকশা-লরি ও কাভার্ডভ্যান সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এসময় আরো কয়েকজন আহত হন। জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ, মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ৮নং দুর্গাপুর ইউনিয়নের চলমান ফিলিং স্টেশন এলাকায় গতকাল বুধবার রাত ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ঢাকা-চট্টগ্রাাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে চট্টগ্রামমুখী জোনাকি পরিবহনের একটি বাস ও লরির সংঘর্ষ ঘটে। সংঘর্ষের ঘটনায় বিকট শব্দ শুনে এগিয়ে যায় পার্শ¦বর্তী মস্তাননগর বাইপাস সিএনজি অটোরিকশা স্টেশন থেকে কিছু লোক। এসময় দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর পেছন দিক দিয়ে ধাক্কা দেয় একটি মিনি কাভার্ডভ্যান। নিহতরা হলেন মিরসরাইয়ের মিঠাছরা গড়িয়াইশ গ্রামের মৃত শামসুদ্দিনের পুত্র সুমন (২৮) ও তার বড় ভাই শেখ ফরিদ (৩০), দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের হারুনের পুত্র মেহেদী হাসান (২২) এবং আবুল কাশেম (৬০)। আহতরা হলেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই মোস্তফা (৪৫), কনস্টেবল শেখ আহম্মদ (৪৫), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার গোলাম মাহমুদের পুত্র রফিক (২৫), ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার ঈশ্বরগ্রামের নুরুল ইসলামের পুত্র শাহ আলী (২৬), মিরসরাইয়ের দুর্গাপুরের রায়পুর গ্রামের আফাজ উদ্দিনের পুত্র আব্দুল আইয়াল (৫০), মিরসরাইয়ের আবুরহাট এলাকার মৃত নুর আলমের পুত্র নোমান (১৮)। আহত ৬ জনকে প্রাথমিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হযেছে। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়িগুলো উদ্ধার করেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. পলাশ কুমার দে জানান, নিহত ৪ জনকে হাসপাতালে আনা হয়। এছাড়া আহত ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঠানো হয়েছে।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।