মিরসরাইয়ে বাসচালক নিহত আহত ৩

19

মিরসরাই প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে চলন্ত ট্রাকের পেছনে গ্রীনলাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় বাসচালক আলী হোসেন (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের আরও ৩ যাত্রী আহত হন। গত মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে বড়তাকিয়ার মিরসরাই ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী লেনে এ ঘটনা ঘটে। নিহত আলী হোসেন কুমিল্লা জেলার নাঙ্গলকোট এলাকার বদিউল আলমের ছেলে। আহত বাসযাত্রীরা হলেন তরিকুল আলম (৩০), রাজু মিয়া (৪৫) ও তৈমুর খান।ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে মিরসরাই ফিলিং স্টেশন এলাকায় গ্রীনলাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত (ডাবল ডেকার) দ্রুতগতির একটি বাস মালবাহী একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বাসের চালক নিহত হন। এসময় বাসটির আরো ৩ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, বড়তাকিয়া মিরসরাই ফিলিং স্টেশন এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে টিম পাঠানো হয়। ঐসময় বাসে আটকে পড়া চালককে বাসের কিছু অংশ কেটে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, চলন্ত ট্রাকের পিছনে দ্রুতগতির গ্রীণলাইন পরিবহনের (ডাবল ডেকার) বাস ধাক্কা দিলে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং এতে বাসের চালক নিহত ও তিন যাত্রী আহত হন। দুর্ঘটনা কবলিত গ্রীণলাইন পরিবহনের বাস ও ট্রাক উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।