মিরসরাইয়ে বাসচাপায় নিহত রিক্শাচালক

8

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে বাসচাপায় ব্যাটারি চালিত রিক্শা চালক নিহত হয়েছেন। তার নাম শরীফ (১৮)। তিনি ইছাখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাংলাবাজার এলাকার আজমীরের ছেলে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর সড়কের কালা মিয়া হাজীর পুরাতন বাড়ির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় রিক্শাযাত্রী প্রিয়তাপ নামে ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়। সে ওই এলাকার বেলাল হোসেনের পুত্র।
স্থানীয়রা বাস চালক ইউসুফকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। তিনি খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের আবুল হোসেনের পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর সড়কের কালা মিয়া হাজীর পুরাতন বাড়ির মোড় এলাকায় মডার্ন সিনটেক্স লিমিটেডের স্টাফ পরিবহনকারী বাস (ঢাকা মেট্টো ব-১৪-৪৪৭৭) বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত রিক্শাকে চাপা দেয়। এতে রিক্শা চালক শরীফ ঘটনাস্থলেই নিহত হন। আহত রিক্শা যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. আশফিয়া ইয়াছিন বলেন, আহত প্রিয়তাপকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাবিব বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহত শিশু প্রিয়তাপকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাস চালক ইউসুফকে আটক করা হয়েছে।