মাহাবুবে আলম শেঠ স্মৃতি চিত্রাঙ্কন প্রতিযোগিতা সম্পন্ন

36

শেঠ গ্রুপ কর্তৃক আয়োজিত মাহাবুবে আলম শেঠ স্মৃতি চিত্রাঙ্কন প্রতিযোগিতা- ২০১৮ ও ২০১৯ এ অনুষ্ঠিত বিজয়ী শিশুদের সম্মিলন এবং বিজয়ী শিশুদের আঁকা নির্বাচিত ছবি নিয়ে করা ২০২০ ইংরেজি সালের ক্যালেন্ডার প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মানবসম্পদ ও প্রশাসন ব্যবস্থাপক বাসুদেব রুদ্রের সঞ্চালনায় ৩০ ডিসেম্বর বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে এই সম্মিলন ও ২০২০ সালের ক্যালেন্ডার প্র্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিতহয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেঠ গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সোলায়মান আলম শেঠ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এ.কে. এম.ফজলুল্লাহ।
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নগর পরিকল্পনাবিদ রেজাউল করিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক সুফিয়া বেগম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শেঠ গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ রওশানগীর বাচ্চু, পরিচালক ওয়াহিদুল আলম শেঠ, সারিস্তা বিনতে নুর সহ শেঠ গ্রæপের কর্মকর্তাগণ ও প্রতিযোগিতায় বিজয়ী অংশগ্রহণকারী শিশুদের অভিভাবকগণ। বিজ্ঞপ্তি